প্রযুক্তি সংবাদ

কোওয়ার্কিং স্পেস চালুর মাধ্যমে ইকমার্সকে এগিয়ে নিবে কো-ওয়ার্ক

কোওয়ার্কিং স্পেস চালুর মাধ্যমে ইকমার্সকে এগিয়ে নিতে কাজ করছে কো-ওয়ার্ক টিম। 

কোওয়ার্কিং স্পেস চালুর মাধ্যমে ইকমার্সকে এগিয়ে নিবে কো-ওয়ার্ক। গাইবান্ধার মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের আমন্ত্রণে গতকাল শুক্রবার রাত্রিকালীন সময়ে  তার বাংলোতে উপস্থিত হয় কো-ওয়ার্ক টিম। আলোচনা হয় গাইবান্ধা জেলায় কিভাবে রুরাল ই-কমার্স সম্প্রসারন করা যায় এবং ইকমার্সের উন্নয়নে কো-ওয়ার্কের বিভিন্ন গৃহীত কার্যক্রম নিয়ে।

কো-ওয়ার্কের পক্ষ থেকে আবেদন করা হয়েছে লোকাল উদ্যোক্তাদের ইকমার্সের সম্প্রসারণের জন্য কোওয়ার্কিং স্পেসের ব্যবস্থা করে দেবার জন্য।


আরোও পড়ুনঃ যেভাবে ই-পাসপোর্ট করবেন খুব সহজেই


কোওয়ার্কিং স্পেস চালুর মাধ্যমে ইকমার্সকে এগিয়ে নিবে কো-ওয়ার্ক

জেলা প্রশাসক মহোদয় অত্যন্ত আনন্দিত হয়েছেন এবং প্রশংসা করেছেন কো-ওয়ার্কের টিমের কার্যক্রম দেখে। তিনি কো-ওয়ার্কের মুভমেন্ট এবং ইকমার্সের জন্য বিভিন্ন উদ্যোগ্যের কথা শুনে কো-ওয়ার্কিং স্পেসের ব্যবস্থা করে দিবেন বলে জানিয়েছেন।

কোওয়ার্কের ফাউন্ডার আসিফ আহনাফ বলেন দেশের বিভিন্ন বড় বড় ইকমার্স কোম্পানিও চাচ্ছে গাইবান্ধায় একটি এড্রেস তৈরী করতে, যেখানে তারা লোকাল ক্ষুদ্র উদ্যোক্তাদের সাথে সরাসরি সংযুক্ত হতে পারবে। এজন্য প্রয়োজন স্থানীয় সরকারি সহযোগীতা।

এদিকে গ্রুপ লিডার মামুনুর রশিদ বলেন আমরা অত্যন্ত আশাবাদী সংকল্পবদ্ধ যে, আমরা এভাবে সব জায়গায় স্থানীয় ভাবে উদ্যোক্তাদের পাশে দাঁড়াতে পারবো। উদ্যোক্তাদের সহযোগিতা করে তাদের নিয়ে একটি কার্যকরী ইকো সিস্টেম তৈরি করতে পারবো। একই ভাবে আমরা ২০২১ সালের মধ্যে অন্তত ৩০ টি জেলায় উদ্যক্তাদের জন্যে কো ওয়ার্কিং স্পেস গড়ে তুলবো।

উক্ত মিটিং এ আরো উপস্থিত ছিলেন গাইবান্ধা অনলাইনের ফাউন্ডার মো আহসান, গাইবান্ধা উদ্যোক্তা ফোরামের চেয়ারম্যান মো হাফিজুর রহমান।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close