জাতীয়
Trending

ফ্রি-তে ফোন করা যাবে বিমানবন্দর থেকে, প্রবাসীদের বিড়ম্বনায় পড়তে হবে না

ফ্রি-তে ফোন করা যাবে বিমানবন্দর থেকে, প্রবাসীদের বিড়ম্বনায় পড়তে হবে না।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর দরকার পরে বিমানবন্দরে রিসিভ করতে আসে প্রিয়জনদের সাথে যোগাযোগ করে অবস্থান নিশ্চিত করা। এসমই নানা ধরনের ঝামেলা তৈরি হয়। যেমন হয়তো মোবাই ফোন গাড়িতে রেখে আসা হয়েছে। অথবা নেটওয়ার্ক কাজ করছে না, টাকা নেই কিংবা চার্জ শেষ হয়ে গেছে- এমনতর বিপদে অনেকেই পড়েন।

আবার অনেকে যারা বিদেশ থেকে আসেন তাদের কাছে তাৎক্ষণিকভাবে ফোন থাকে না। ফোন থাকলেও দেশীয় সিম থাকে না। বা সিম থাকলেও তাতে টাকা থাকে না। সর্বোপরী দ্রুত ফোন করা কঠিন হয়ে পড়ে। তবে এসব সময় আর পড়তে হবে না। এখন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যে কেউ চাইলেই স্বজনদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন, বিটিসিএল বিনা পয়সায় ফোন করার ব্যবস্থা করে দিয়েছে।

প্রবাসীদের বিড়ম্বনায় পড়তে হবে না।

 বিটিসিএল

যারা এরকম সমস্যায় পড়বেন তারা বিমানবন্দরে রক্ষিত টেলিফোন থেকে স্বজনদের ফোন করতে পারবেন। এজন্য কোনো টাকা খরচ হবে না। ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এই টেলিফোন বুথটি।

তা ছাড়া বিমানবন্দরে যে মোবাইল অপারেটর কম্পানি গুলো রয়েছে সেখান থেকে পাসপোর্টের মাধ্যমেও সিম ক্রয় করতে পারবেন, ভোটার আইডিকার্ড লাগবেনা।

এখন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যে কেউ চাইলেই স্বজনদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

বিটিসিএল

প্রতিনিয়ত আপডেট পেতে আমাদের সাইটে ভিজিট করুন , আমাদের ফেসবুক পেজ ও গ্এরুপ এ একটিভ থাকুন এবং আরো কি জানতে চান আমাদের কে কমেন্টে জানান।
ধন্যবাদ!
আমাদের ফেসবুক পেজ এবং ফেসবুকে গ্রুপ

0%

User Rating: Be the first one !
Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close