প্রযুক্তি সংবাদবিনোদন
Trending

নগদ ও আকাশ ডিটিএইচ এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

নগদ ও আকাশ ডিটিএইচ এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর।

আকাশ এর ফুল সেটাপ এর বর্তমান মূল্য ৫৪৯৯ টাকা মাত্র। সাথে ৭ দিনের ফ্রী সাবস্ক্রিপশন পাবেন অর্থাৎ ৭দিন ফ্রী দেখতে পাবেন। এছাড়া ইন্সটলেশন একদম ফ্রী!

দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ এবং বাংলাদেশ ডাক বিভাগের অর্থনৈতিক ডিজিটাল সেবা নগদের সঙ্গে সমঝোতা করেছে। এ সমঝোতা চুক্তির আওতায় গ্রাহকরা বাংলাদেশে যে কোন প্রান্ত থেকে নগদ অ্যাকাউন্ট ব্যবহার করে আকাশ ডিটিএইচের বিল পরিশোধসহ নতুন আকাশ সংযোগ কিনতে পারবেন।

আকাশ ডিটিএইচ ও নগদ এর মধ্যে চুক্তি!

রাজধানীর বনানীতে নগদের হেড অফিসে গতকাল এ সংক্রান্ত পৃথক চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আকাশ ডিটিএইচের হেড অফ মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী এবং নগদের চিফ সেলস্ অফসিার শেখ আমিনুর রহমান।

৪০ টির ও বেশি HD চ্যানেল আপনাকে দেবে টিভি দেখার বেস্ট এক্সপেরিয়েন্স !
আকাশ

আকাশ

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকাশ ডিটিএইচের বিজনেস প্লানিং ও সাপ্লাই চেইনের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান, পেমেন্ট অপারেশনস’র ম্যানেজার মো. মাহবুব-উর রশিদ খান, পেমেন্ট অপারেশনস’র ডেপুটি ম্যানেজার আবু আবু সাঈদ, স্ট্রাটেজিক সেলস্’র অলটারনেটিভ ডেলিভারি চ্যানেল’র ম্যানেজার সগির আহমেদ রবিন এবং নগদের চিফ কমার্সিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ, বিজনেস সেলস্’র প্রধান মো. শিহাব উদ্দিন চৌধুরী, কর্পোরেট সেলস্’র সিনিয়ার ম্যানেজার মো. হেদায়েতুল বাশার ও কর্পোরেট সেলস্’র অ্যাসিসট্যান্ট ম্যানেজার মাশহুর আহমেদ।

কিভাবে সংযোগ পেতে পারেন?

এই মুহূর্তে আপনি বিভিন্ন উপায়ে আকাশ ডিটিএইচ এর সংযোগ নিতে পারেন। প্রথমত আকাশের অফসিয়াল ওয়েবসাইট www.akashdth.com থেকে সরাসরি অফিসিয়াল দাম এ অর্ডার করতে পারেন। দ্বিতীয়ত আপনার এলাকার আকাশ ডিটিএইচ এর ডিলার এর থেকে নিতে পারেন। ডিলাররা অনেক সময় অফিসিয়াল দাম এর চেয়ে কম দামে বিক্রি করে থাকে। তৃতীয়ত আপনার আশে পাশের যেই দোকানে আকাশ ডিটিএইচ বিক্রি হচ্ছে সেখান থেকে নিতে পারেন। এছাড়া বিভিন্ন সময়ে অনলাইন শপ গুলো বিভিন্ন অফারে দিয়ে থাকে অর্থাৎ কম দামে দিয়ে থাকে সেখান থেকে নিতে পারেন। আপনার কাছের দোকান এর ঠিকানা দেখুন এখানে “দোকান এর ঠিকানা”

সাধারনত পণ্য হাতে পাওয়ার ৩ কর্ম দিবসের ভেতর আকাশ আপনার সেটাপ সম্পন্ন করে থাকে। এছাড়া ডিলার বা দোকান থেকে নিলে তারা সাথে সাথেই সেটাপ করে দিয়ে থাকে। বিদ্রঃ সেটাপ একদম ফ্রী!

আকাশ ডিটিএইচ এ এখন  পর্যন্ত ১২০ টির ও বেশি চ্যানেল সাথে HD 40+
akashDTH

akashDTH

আকাশ সম্পর্কে আরো ভালো ভাবে জানতেঃ

আপনি আকাশ ডিটিএইচ নেয়ার আগে বা পরে কোন সমস্যা সমাধান বা বিভিন্ন আপডেট জানতে নিচের দেয়া সোর্স গুলো ব্যাবহার করে খুব সহজের নিজের যা জানার জানতে পারবেন।

সরাসরি আকাশ এর কল সেন্টারে কল করুন এই নাম্বার গুলোতে। হেল্প লাইনঃ 16442 অথবা 09609999000

অথবা আকাশ এর ওয়েবসাইট www.akashdth.com এ ভিজিট করুন এবং তাদের সকল তথ্য জেনে নিন। এছাড়া তাদের support@akashdth.com ইমেলের মাধ্যমেও যোগাযোগ করতে পারেন ২৪/৭।

আকাশ এর অফিসিয়াল ফেসবুক পেজ
আকাশ সম্পর্কে জানতে ফেসবুক এর বিভিন্ন কমিউনিটি গ্রুপ এ জয়েন করতে পারেন। সবচেয়ে একটিভ এবং বেশি মেম্বার এর গ্রুপঃ আকাশ ডিটিএইচ সাবস্ক্রাইবার এছাড়া আরো একটি গ্রুপ আকাশ ডিটিএইচ সাবস্ক্রাইবার বাংলাদেশ এবং বিভিন্ন সময়ে আকাশ এর সমস্যা সমাধান এর আরেকটি গ্রুপ সেটি হলো Akash DTH (Help & Review)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Unblock Your Adblocker!