তথ্য প্রযুক্তিপ্রযুক্তি সংবাদবিনোদন
Trending

300+ টিভি চ্যানেল দেখুন আপনার মোবাইল ফোন থেকে

300+ টিভি চ্যানেল দেখুন আপনার মোবাইল ফোন থেকে

তথ্য প্রযুক্তির এর এই যুগে আমরা সবাই INTERNET-মুখী হলেও টেলিভিশন চ্যানেলগুলোর কদর কিন্তু এখনো কমেনি. বিভিন্ন টিভি শো, নিউজ, লাইভ টেলিকাস্ট, লাইভ ফুটবল-ক্রিকেট ম্যাচগুলো দেখার জন্য এখনো আমরা টেলিভিশন চ্যানেল গুলো দেখি।

কিন্তু এ যুগে, বাসায় টিভি থাকা স্বত্বেও অনেকের টিভি দেখার সুযোগ বা সময় হয় না।

কারো হয়তো কাজের চাপে নির্দিষ্ট সময়টাতে বাসায় থাকা হয় নাহ, কারো আবার বাসায় থেকেও ইন্ডিয়ান সিরিয়াল দর্শকদের জন্য নির্দিষ্ট শো টা দেখা হয়ে ওঠে নাহ। তারা তখন হন্যে হয়ে গুগল করতে থাকেন, নির্দিষ্ট চ্যানেলটি অনলাইনে দেখার জন্য, তবে বেশির ভাগ মানুষই তা খুঁজে পান না।

তাই, আজকে আমি নিয়ে আসলাম এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপস, যেখানে আপনি প্রায় সবগুলো বাংলাদেশি চ্যানেলসহ সারা বিশ্বের ৩০০ এর ও বেশি চ্যানেল দেখতে পারবেন এবং চ্যানেলগুলো ফুল এইচডি + তেমন বাফারিং করে না।

অ্যাপসটার নাম হচ্ছে AOS TV

300+ টিভি চ্যানেল দেখুন আপনার মোবাইল ফোন থেকে

আপনারা গুগলে সার্চ দিয়ে যেকোনো ওয়েবসাইট থেকেই AOS TV অ্যাপটা ডাউনলোড করে নিতে পারবেন, তবে তখন আবার অ্যাড এর জ্বালায় শান্তি মত টিভি দেখতে পারবেন না।

AOS TV AD FREE VERSION(MODE) –  এখানে ক্লিক করুন

FREE VERSION – https://www.malavida.com/en/soft/aos-tv/android/

মোবাইল এপ্স এও টিভি দেখুন যেকোনো সময় ফ্রীতে!

তাই, আপনাদের জন্য এড ফ্রি ভার্শনটা খুঁজে বের করলাম, যদিও এড ফ্রি ভার্শনটা মোডেড, তবে সেটা কোনো সমস্যা করে না। অনেকদিন ধরে ব্যবহার করে পরীক্ষিত।


সকল তথ্য একত্রে আমরা আপনাদের কে দেয়ার চেষ্টা করছি। প্রতিনিয়ত আপডেট পেতে আমাদের সাইটে ভিজিট করুন , আমাদের ফেসবুক পেজ ও গ্এরুপ এ একটিভ থাকুন এবং আরো কি জানতে চান আমাদের কে কমেন্টে জানান।
ধন্যবাদ!
আমাদের ফেসবুক পেজ এবং ফেসবুকে গ্রুপ

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close