তথ্য প্রযুক্তিপ্রযুক্তি সংবাদ

আকাশ ডিটিএইচ এর বর্তমান অফার

আকাশ ডিটিএইচ গ্রাহকদের কথা চিন্তা করে বিভিন্ন সময় তারা নানান অফার দিয়ে আসছে। ১৯ এ মে থেকে শুরু করার সাথে সাথে গ্রাহকদের একত্রে ৬ মাস রিচার্জে ১ মাস ফ্রী এবং ১২ মাস রিচার্জে ২ মাস ফ্রী সাবস্ক্রিপশন দিয়ে আসছে যা এখনো চলছে। রিচার্জ করার আগে হেল্পলাইনে যোগাযোগ করে নিন।

মিশর ভ্রমণ সহ ১০০০টির ও বেশি পুরষ্কার

এই নভেম্বরে চলছে আকাশ এর উৎসব ক্যাম্পেইন যাতে নতুন গ্রাহকরা আকাশ ডিটিএইচ কিনে ঘুরে আসতে পারেন মিশর সহ নানান দেশে এবং পেতে পারেন আরো অনেক পুরষ্কার।

ইজিপ্ট, মালয়েশিয়া বা থাইল্যান্ডের দুইজন এর টুর প্যাকেজ।
ঢাকা কলকাতা ঢাকা দুইজন এর টুর প্যাকেজ।
এলইডি টিভি ৩২” , ৪৩”, বা ৫৫”
ফ্রী সেটটপ বক্স
১ মাসের ফ্রী সাবস্ক্রিপশন

আকাশ উৎসব এর বিস্তারিত জানতে এখানে ভিজিট করুন “ক্লিক করুন”

ফ্রী ১ মাস অথবা ২ মাসের সাবস্ক্রিপশন!

আকাশ ডিটিএইচ কিনে একসাথে ৬ মাসের জন্য রিচার্জ করে নিয়ে নিন ১ মাস ফ্রী সাবস্ক্রিপশন এবং ১২ মাসের বিল একসাথে রিচার্জ করে ২ মাসের ফ্রী সাবস্ক্রিপশন নিয়ে নিন এখনি। রিচার্জের আগে হেল্পলাইন এ যোগাযোগ করে নিন।

চলে আসুন ঝকঝকে টিভি দেখার নতুন দুনিয়ায়!আকাশ ডিটিএইচ

আকাশ ডিটিএইচ এর বর্তমানে মাসিক বিল মাত্র ৩৯৯ টাকা যা খুব সহজেই আপনার মোবাইল ব্যাংক একাউন্ট (বিকাশ) বা ব্যাংক এর মাধ্যমে পরিশোধ করতে পারবেন। আকাশ শুরু থেকেই গ্রাহকের কথা চিন্তা করে প্যাকেজ চালু করার উদ্যোগ নিয়েছে তবে তা আগামি বছর এর শুরুতে চালু হবার কথা রয়েছে।

আকাশ ডিটিএইচ কিনে ফ্রীতে ইন্সটলেশন করে নিন আপনার আকাশ ডিটিএইচ !আকাশ ডিটিএইচ

আকাশ ডিটিএইচ এর বর্তমান অফারের মধ্যে রয়েছে ফ্রী ইন্সটলেশন অর্থাৎ আপনি আকাশ কিনলে আকাশ এর লোক আপনার বাসায় গিয়ে ফ্রীতে সেটাপ করে দিয়ে আসবে। আপনার এক্সট্রা কোন টাকা দিতে হবে না।

আকাশ এর বর্তমান মূল্য ৫৪৯৯ টাকা ফুল সেটাপ। এছাড়া আর কোন খরচ নেই। প্রথম মাসে আপনার টোটাল খরচ পড়বে ৫৪৯৯ টাকা এবং যে কয় মাসের বিল পরিশোধ করবেন সেটা। অর্থাৎ আপনি যদি ১ মাসের সাবস্ক্রিপশন নিতে চান তাহলে ৫৪৯৯ টাকা + ৩৯৯টাকা মোট ৬৮৯৮ টাকা তবে ৩৯৯ টাকা আপনি অনলাইনে বা বিকাশ এর মাধ্যমে পরিশোধ করবেন। এছাড়া সাথে ৭ দিনের ফ্রী সাবস্ক্রিপশন পাচ্ছেন তাই আপনি চাইলে ৭ দিন পর রিচার্জ করতে পারেন আপনার প্রথম মাসের বিল।
আর আপনি আগে রিচার্জ করলেও আপনার হিসাব অনুযায়ী ই মেয়াদ থাকবে। আকাশ এর হিসাব অনুযায়ী ৩০ দিনে এক মাস অর্থাৎ যদি ৩১ দিনে এ মাস হয় তাহলে ৩০ দিনেই আপনার মেয়াদ শেষ হবে। আর আপনি যেই তারিখে টাকা পরিশোধ / রিচার্জ করবেন সি দিন থেকেই ৩০ দিন গননা করা হবে বিদ্রঃ আপনি যদি মেয়াদ শেষ হবার আগেই রিচার্জ করেন তাহলে আগের মেয়াদ শেষ হলে গননা হবে অর্থাৎ আপনার টাকা বেশি কাটার কোন চান্স নেই।

আকাশ এর রিচার্জ ও সাবস্ক্রিপশন এর মেয়াদ

  • যেদিন রিচার্জ করবেন সেদিন থেকেই গণনা হবে যদি না আগের মেয়াদের সাবস্ক্রিপশন থাকে।
  • ৩৯৯ টাকার কম রিচার্জ করলে একটিভ হবে না।
  • বেশি রিচার্জ করলে যত বেশি রিচার্জ করবেন তা আপনার একাউন্ট এ থাকবে
  • একাউন্টে জমা টাকা ৩৯৯ হলে আবার আরেক মাসের সাবস্ক্রিপশন চালু হবে।
  • আপনার টাকা বেশি কাটার কোন চান্স নেই তাই থাকুন নিশ্চিন্ত।
  • আকাশ ৩০ দিনে মাস গণনা করে তাই ৩৯৯ টাকায় ৩০ দিন ই দেখতে পাবেন।

আকাশ সম্পর্কে আরো ভালো ভাবে জানতেঃ

আপনি আকাশ ডিটিএইচ নেয়ার আগে বা পরে কোন সমস্যা সমাধান বা বিভিন্ন আপডেট জানতে নিচের দেয়া সোর্স গুলো ব্যাবহার করে খুব সহজের নিজের যা জানার জানতে পারবেন।

সরাসরি আকাশ এর কল সেন্টারে কল করুন এই নাম্বার গুলোতে। হেল্প লাইনঃ 16442 অথবা 09609999000

অথবা আকাশ এর ওয়েবসাইট www.akashdth.com এ ভিজিট করুন এবং তাদের সকল তথ্য জেনে নিন। এছাড়া তাদের support@akashdth.com ইমেলের মাধ্যমেও যোগাযোগ করতে পারেন ২৪/৭।

আকাশ এর অফিসিয়াল ফেসবুক পেজ
আকাশ সম্পর্কে জানতে ফেসবুক এর বিভিন্ন কমিউনিটি গ্রুপ এ জয়েন করতে পারেন। সবচেয়ে একটিভ এবং বেশি মেম্বার এর গ্রুপঃ আকাশ ডিটিএইচ সাবস্ক্রাইবার এছাড়া আরো একটি গ্রুপ আকাশ ডিটিএইচ সাবস্ক্রাইবার বাংলাদেশ এবং বিভিন্ন সময়ে আকাশ এর সমস্যা সমাধান এর আরেকটি গ্রুপ সেটি হলো Akash DTH (Help & Review)

আকাশ এর সকল তথ্য একত্রে আমরা আপনাদের কে দেয়ার চেষ্টা করছি। প্রতিনিয়ত আপডেট পেতে আমাদের সাইটে ভিজিট করুন এবং আরো কি জানতে চান আমাদের কে কমেন্টে জানান। ধন্যবাদ!

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close