বিনোদনমুভি হাউজ

করোনার প্রভাব পড়লো কলকাতার জনপ্রিয় নায়ক দেব এর সিনেমায়

বিশ্বব্যাপী করোনাভাইরাসের আতঙ্কে বিনোদন জগতেও বিরাট প্রভাব ফেলেছে। বড় সব ইভেন্ট বাতিল, শুটিং বন্ধ, এমনকি সিনেমার মুক্তিও পিছিয়ে দেয়া হচ্ছে।

এবার করোনার প্রভাব পড়লো কলকাতার জনপ্রিয় নায়ক দেব অভিনীত প্রথম ঢাকার সিনেমা ‘কমান্ডো’তে। ভাইরাসের আতঙ্কে এবার থাইল্যান্ডে শুটিং বাতিল হলো কলকাতার নায়ক দেবের।

এদিকে ২২ মার্চ ‘কমান্ডো’ ছবির শুটের জন্য ঢাকায় আসার কথা ছিল দেবের।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেব জানান, আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ভ্রমণ বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে।

মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব? মু্ক্তির দিন কি পেছাতে হবে? বুঝতে পারছি না।

প্রসঙ্গত, করোনাভাইরাস থেকে সৃষ্ট প্রাণঘাতী কোভিড-19 রোগে আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৪৩৬ জনে। ওয়ার্ল্ডওমিটার্সের তথ্যানুসারে, সারা বিশ্বে শনিবার পর্যন্ত এ রোগে বিশ্বব্যাপী ১ লাখ ৪৫ হাজার ৮১০ জন আক্রান্ত হয়েছেন।

তাদের মধ্যে ৭২ হাজার ৫৩১ জন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। এছাড়া ৬৭ হাজার ৮৪৩ জন বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশসহ বিশ্বের ১৫৬ টি দেশ ও অঞ্চলে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবকে ‘বৈশ্বিক মহামারি’ হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।

এদিকে করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আইপিএল পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। টুর্নামেন্টের শেয়ারহোল্ডারসহ জনগণের স্বাস্থ্য সুরক্ষা সম্বন্ধে বিসিসিআই যথেষ্ট সচেতন।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close