তথ্য প্রযুক্তিজাতীয়বিনোদন
Trending

আকাশ ডিটিএইচ নিয়ে এলো সবার জন্য লাইট প্যাক

Story Highlights

  • ২৪৯ টাকা লাইট প্যাক
  • ৭৫ টাকায় এডঅন ইন্টারটেইনমেন্ট
  • ৪৫ টাকায় এডঅন ইনফোটেইনমেন্ট
  • ৭১ টাকায় এডঅন স্পোর্টস
  • ৩০ টাকায় এডঅন কিডস

কাশ DTH বাংলাদেশের প্রথম ডাইরেক্ট টু হোম বা DTH যা সাধারণ ডিশ লাইনের পরিবর্তে অর্থাৎ ডিশ লাইনের ঝামেলা থেকে মুক্তি দিতে বেক্সিমকো কোম্পানি বাংলাদেশের মানুষের জন্য নিয়ে এসেছে।

আকাশ ডিটিএইচ আসার পর থেকেই দাম এর কারনে আর চ্যানেল সাজানোর সিস্টেম না থাকার কারনে অনেক গ্রাহক ই আকাশ দেখা থেকে বঞ্চিত হচ্ছিলেন তাই এবার আকাশ সেই সকল গ্রাহকদের কথা চিন্তা করে তাদের নতুন প্যাকেজ সিস্টেম নিয়ে এসেছে।

এখন থেকে যেকোন গ্রাহক মাত্র ২৪৯ টাকায় আকাশ দেখতে পারবেন। ২৪৯ টাকায় শুরু হবে আকাশ এর লাইট প্যাক যেখানে চ্যানেল থাকবে ২০টি এইচডি সহ মোট ৭০ টি।

শুরুতে একজন গ্রাহক আকাশ এর লাইট প্যাক নেয়ার পর ইচ্ছামত এডঅন যুক্ত করতে পারবেন। এই মুহূর্তে আকাশ এ মোট ৪টি এডঅন রাখা হয়েছে।

১। ইন্টারটেইনমেন্টঃ যেখানে চ্যানেল সংখ্যা ৮টি এইচডি সহ মোট ২০টি চ্যানেল। টাকা লাগবে ৭৫টাকা।
২। ইনফোটেইনমেন্টঃ চ্যানেল সংখ্যা ১৩ এর মধ্যে ৬টি এইচডি আপনাকে গুনতে হবে ৪৫ টাকা।
৩। স্পোর্টসঃ এখানে চ্যানেল সংখ্যা ১২ যার মধ্যে ৮টি এইচডি আর এই এডঅন এর জন্য দিতে হবে ৭১ টাকা।
৪। কিডসঃ ২টি এইচডি সহ ৫টি চ্যানেলের জন্য আপনাকে দিতে হবে ৩০ টাকা।

স্ট্যান্ডার্ড প্যাক ৩৯৯ টাকাতে সব চ্যানেল পাচ্ছেন আগের মতই!

-আকাশ

এবার আপনি যদি স্টান্ডার্ড প্যাকেজ বাদ দিয়ে নিজের মত করে সাজাতে যান তাহলে ব্যাসিক তথা লাইট প্যাকেজ নিয়ে তারপর এডঅন যুক্ত করে দাম যোগ করুন আর নিজের মত ব্যবহার করুন নিজের আকাশ।

উদাহরণ স্বরূপ ধরুন আপনি শুদু স্পোর্টস এডঅন নিবেন তাহলে আপনাকে ব্যাসিক প্যাক ২৪৯ টাকার সাথে স্পোর্টস এর জন্য ৭১ টাকা দিতে হবে। তার মানে আপনাকে সর্বমোট ২৪৯+৭১ = ৩২০ টাকা দিতে হবে।

এভাবে নিজের প্যাকেজ সাজান আর দেখুন আপনার কত টাকা সেভ হয়।

প্যাকেজ টি সবার জন্য উন্মুক্ত করা হবে পহেলা মার্চ ২০২০ থেকে।

 

আর আকাশ এর চ্যানেল লিস্ট আকাশ এর ওয়েবসাইটে আছে এবং চাইলে এখানে দেখে নিতে পারেনঃ আকাশ চ্যানেল লিস্ট>

আকাশ সম্পর্কে আরো ভালো ভাবে জানতেঃ

আপনি আকাশ ডিটিএইচ নেয়ার আগে বা পরে কোন সমস্যা সমাধান বা বিভিন্ন আপডেট জানতে নিচের দেয়া সোর্স গুলো ব্যাবহার করে খুব সহজের নিজের যা জানার জানতে পারবেন।

সরাসরি আকাশ এর কল সেন্টারে কল করুন এই নাম্বার গুলোতে। হেল্প লাইনঃ 16442 অথবা 09609999000

অথবা আকাশ এর ওয়েবসাইট www.akashdth.com এ ভিজিট করুন এবং তাদের সকল তথ্য জেনে নিন। এছাড়া তাদের support@akashdth.com ইমেলের মাধ্যমেও যোগাযোগ করতে পারেন ২৪/৭।

আকাশ এর অফিসিয়াল ফেসবুক পেজ
আকাশ সম্পর্কে জানতে ফেসবুক এর বিভিন্ন কমিউনিটি গ্রুপ এ জয়েন করতে পারেন। সবচেয়ে একটিভ এবং বেশি মেম্বার এর গ্রুপঃ আকাশ ডিটিএইচ সাবস্ক্রাইবার এছাড়া আরো একটি গ্রুপ আকাশ ডিটিএইচ সাবস্ক্রাইবার বাংলাদেশ এবং বিভিন্ন সময়ে আকাশ এর সমস্যা সমাধান এর আরেকটি গ্রুপ সেটি হলো Akash DTH (Help & Review)

আকাশ বাংলাদেশের প্রথম ডিটিএইচ যাতে আপনি পাবেন নিজের হাতেই সমস্ত কন্ট্রোল!আকাশ ডিটিএইচ

আকাশ ডিটিএইচ এর আরো কিছু দিক হলো আপনি এখন দেশের সমস্ত জায়গাতেই আকাশ এর সংযোগ নিতে পারছেন। যেকোন সময় বাসা বাড়ি পাল্টালে আপনার সেটাপ খুলে সাথে করে নিয়ে যেতে পারবেন। নিজে একটু বুঝে নিলে সেটাপ নিজেই করতে পারবেন এতে করে এক্সট্রা কোন খরচ লাগবে না। বিকাশের মাধ্যমে ঘরে বসেই মাসিক বিল দিয়ে দিতে পারবেন। কোন চ্যানেল এ কি প্রচার হচ্ছে বা হবে তা দেখতে পারবেন। রিমাইন্ডার সেট করতে পারবেন। ফ্যাভারিট চ্যানেল লিস্ট করতে পারবেন। চ্যানেল লক করে রাখা সহ আরো অনেক সেবা পাবেন।

আকাশ এর সকল তথ্য একত্রে আমরা আপনাদের কে দেয়ার চেষ্টা করছি। প্রতিনিয়ত আপডেট পেতে আমাদের সাইটে ভিজিট করুন এবং আরো কি জানতে চান আমাদের কে কমেন্টে জানান। ধন্যবাদ!

0

User Rating: 4.6 ( 1 votes)
Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close