বিনোদনজাতীয়
Trending

জয় বাংলা কনসার্ট আগামী ৭ই মার্চ ২০২০

জয় বাংলা কনসার্ট আগামী ৭ই মার্চ ২০২০!

আপনি কি বছরের সবচেয়ে উত্তেজনাপূর্ণ সময়ের জন্য প্রস্তুত? আগামী ৭ই মার্চ আবারও জয় বাংলা কনসার্ট ফিরে আসছে!

বছরের সবচেয়ে বড় আয়োজন নিয়ে আবারও ফিরে এসেছে জয় বাংলা কনসার্ট যা অনুষ্ঠিত হবে আগামী  ৭ই মার্চ, ২০২০ ঢাকার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে। জয় বাংলা কনসার্ট টানা ৬ বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চ এর ঐতিহাসিক ভাষণের দিন দিন জয় বাংলা-সিআরআই দ্বারা প্রতিবছর জয় বাংলা কনসার্টের আয়োজন করা হয়। বাংলাদেশ সেনা স্টেডিয়ামে অনুষ্ঠিত এই অনুষ্ঠানটি বাংলাদেশের অন্যতম বৃহত্তম বাদ্যযন্ত্র অনুষ্ঠান।

এই বছর, জনপ্রিয় রক ব্যান্ড, আধুনিক রক, পপ এবং লোক শিল্পীদের পরিবেশনা থাকবে যারা একাত্তরে স্বাধীন বাংলা বেতার কেন্দ্র রেডিও স্টেশন দ্বারা প্রচারিত দেশাত্মবোধক গানের আধুনিক রক পরিবেশনের পাশাপাশি তাদের নিজস্ব সংগীতকে পরিবেশন করবেন।

যেহেতু এই বছরের কনসার্টটি মুজিব শতবর্ষ বা ১০০তম জন্ম বার্ষিকীর প্রথম মেগা ইভেন্ট হবে, ‘মুজিব বর্ষ’ তাই জয় বাংলা কনসার্ট এ শীর্ষস্থানীয় বাদ্যযন্ত্র ব্যান্ড এবং একক সংগীত এবং একাকী একসাথে অন্যান্য দর্শকদের সাথে বিনোদনমূলক এবং দেশাত্মবোধক সংগীতের মিশ্রণের ব্যবস্থা করেছে। ।

এই বছরের লাইন আপঃ

F Minor
Minar
Avoid Rafa
Shunno
Vikings
Fuad & Friends
Lalon
Arbovirus
Chirkut
Cryptic Fate
Nemesis

অনুষ্ঠানটি জাতীয় টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত হবে, রেডিওতে সরাসরি সম্প্রচারিত হবে এবং অনলাইনে সরাসরি সম্প্রচারিত হবে, এছাড়া মুদ্রণ ও ইলেকট্রনিক উভয় প্রধান মিডিয়াগুলোর আউটলেট উপস্থিত থাকবে ইভেন্টটি কাভার করার জন্য।

যেভাবে টিকেট পাবেন এবং যা যা লাগবেঃ

আপনার নাম
ইমেল ঠিকানা
মোবাইল নাম্বর
এনআইডি / পাসপোর্ট আইডি নং / ড্রাইভিং লাইসেন্স নং

আজ দুপুর ১২টা থেকে টিকেট পাওয়া যাবে অনলাইনে বিনামূল্যে।

আপনার টিকেট টি পেতে রেজিস্ট্রেশন করুন এখান থেকে-> ticket.youngbangla.org

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close