বিনোদনসেলিব্রিটি

বাংলাদেশে ফিরতে চান না জয়া আহসান

বাংলাদেশে ফিরতে চান না জয়া আহসান। জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এখন কলকাতার ছবিতেই বেশ নিয়মিত। কিন্তু তিনি তার ছবির শ্যুটিং এর বিরতিতে কেন দেশে আসতে চান না তা তিনি নিজেই জানালেন।

জয়া আহসান এখন পদ্মার ওপারেই বেশ নিয়মিত হয়েছেন। শুধু নিয়মিত বললে ভুল হবে, ওপারে রীতিমতো প্রশংসায় ও ভাসছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সেই ধারাবাহিকতায় প্রায়ই কলকাতার নতুন সিনেমার খবর মেলে জয়ার।

দুই সপ্তাহ আগে বেশকিছুদিন পর ঢাকা থেকে জয়া কলকাতায় উড়াল দিয়েছেন। সেখানে পরিচালক সৌকর্য ঘোষাল ও চিত্রভানু বসুর দুটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। এই দুটি সিনেমার শুটিংয়ের মধ্যে জয়ার ছুটি আছে দশ দিনের। তবুও এই ছুটিতে ঢাকা ফিরতে চাইছেন না তিনি।


আরোও পড়ুনঃ বিতর্কে কবির সিং খ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি


বাংলাদেশে ফিরতে চান না জয়া আহসান

 

কেন জয়ার এই ঢাকা ফেরায় জটিলতা, সেটা তিনি জানিয়েছেন ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে।

ভারতীয় গণমাধ্যমটি কে জয়া বলেন, ‘সিনেমা দুটির মধ্যে প্রায় দশ দিনের ব্যাবধান রয়েছে, তবে আমি বাংলাদেশে ফিরে আসব না। বিমানবন্দরগুলো বেদনাদায়ক হয়ে গেছে করোনার সময়ে।

একটা সময় আমি কলকাতায় সকালের নাস্তা করে দুপুরে ঢাকা ফিরে মায়ের রান্না করা দুপুরের খাবার খেতাম। সেটা সহজ ছিল।

আর এখন প্রতিবার ভ্রমণ করার সময় আমাকে কোভিড-১৯-এর পরীক্ষা করতে হবে। সে কারণে আমি বরং এখানেই (কলকাতা) থাকব, কাজ শেষ করব, তারপর বাড়ি ফিরে যাব।’

এই বছরের শুরুতে জানা গিয়েছিল, নির্মাতা সৌকর্য ঘোষালের ‘ওসিডি’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জয়া। সাইকোলজিক্যাল ড্রামা ঘরানার এই সিনেমায় জয়া ছাড়াও অভিনয় করবেন অনসূয়া মজুমদার, কৌশিক সেন, কণীনিকা বন্দ্যোপাধ্যায়সহ অনেকে।

এর আগে জয়াকে নিয়ে নির্মাতা সৌকর্য ঘোষাল ‘ভূতপুরী’ শিরোনামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। গ্রাফিক্সের কাজ শেষ হলেই মুক্তি দেওয়া হবে সিনেমাটি।


আরোও পড়ুনঃ আইসোলেশন আর কোয়ারেন্টিন এর পার্থক্য কি?


অভিনেত্রী জয়া সবশেষ জনপ্রিয় কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত ‘নকশি কাঁথার জমিন’ সিনেমার শুটিং শেষ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this:

Adblock Detected

Please Unblock Your Adblocker!