বিনোদনমুভি হাউজসেলিব্রিটি

মোহনলাল এর সিনেমা ‘দৃশ্যম থ্রি’ আসছে

মোহনলাল এর সিনেমা ‘দৃশ্যম থ্রি’ আসছে। দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ‘দৃশ্যম টু’ সিনেপ্রেমীদের মন জয় করেছে। জিতু জোসেফ পরিচালিত এই সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে ব্লকবাস্টার হয়েছে।

সুলিখিত চিত্রনাট্য আর মেগাস্টার মোহনলালের অভিনয়, দুই-ই নজর কেড়েছে দর্শকের। দর্শক ও সমালোচকের প্রশংসায় ভাসছে চলচ্চিত্রটি।

‘দৃশ্যম টু’ সিনেমার ব্যাপক সাফল্যের পর কি নির্মাতা তৃতীয় কিস্তি তৈরি করবেন? এমন আলোচিত প্রশ্ন আর ভক্তদের অধীর আগ্রহের অবসান করলেন পরিচালক জিতু জোসেফ। এরই মধ্যে আলোচনায় জানালেন সুখবর। তিনি নিশ্চিত করেছেন, ‘দৃশ্যম থ্রি’ আসছে। এ খবর জানিয়েছে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ।


আরোও পড়ুনঃ খুশকি দূর করুন ভেষজ উপাদানের সাহায্যে


মোহনলাল এর সিনেমা ‘দৃশ্যম থ্রি’ আসছে

“মোহনলাল ও প্রযোজক অ্যান্টনি পেরুমবাভুর সঙ্গে আমি ‘দৃশ্যম থ্রি’র ক্লাইমেক্স নিয়ে আলোচনা করেছি এবং তাঁরা এটি পছন্দ করেছেন” জানান জিতু জোসেফ। তারমানে ‘দৃশ্যম থ্রি’ সিনেমাটির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে।

খুব শিগগিরই ‘দৃশ্যম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি আসছে না, জিতু জোসেফ বলেছেন। তাঁর কথামত, “কিন্তু, ‘দৃশ্যম থ্রি’র শুটিং শিগগিরই শুরু হচ্ছে না। এর জন্য অন্তত তিন বছর লাগবে। আমি নতুন কিছু যুক্ত করব, চিত্রনাট্যে কিছু বিষয়ে স্পষ্টতা আনতে হবে।”


আরোও পড়ুনঃ নাসির হোসেন ও তামিমার বিরুদ্ধে মামলা


অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’ গত ১৯ ফেব্রুয়ারি। মুক্তির পরেই প্রথম কিস্তির সঙ্গে এ সিনেমা নিয়ে আলোচনা চলতে থাকে। সুপারস্টার মোহনলাল তার সকল ভক্তদের অনুরোধ করেন, আগে মুক্তিপ্রাপ্ত প্রথম কিস্তির সঙ্গে যেন দ্বিতীয় কিস্তির তুলনা কেউ না করে যা মুক্তি পেয়েছিল ৭ বছর আগে। যাই হোক, ‘দৃশ্যম থ্রি’ নির্মাণ হচ্ছে, এ ঘোষণায় দেয়ায় স্বস্তি ফিরেছে মোহনের অনুরাগীকুলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this:

Adblock Detected

Please Unblock Your Adblocker!