জাতীয়তথ্য প্রযুক্তি

গ্রামীণফোন ও বাংলালিংক কর্মচারীদের বাড়ি থেকে কাজ করতে বলেছে

ঘরে বসে কাজ করবেন গ্রামীণফোন ও বাংলালিংকের কর্মীরা। করোনাভাইরাসের সংক্রমণের কারণে সরাসরি গ্রাহকসেবায় জড়িত নন, গ্রামীণফোন ও বাংলালিংকের কর্মীরা। তাঁরা এখন বাসা থেকে অফিস করবেন।

মোবাইলফোন অপারেটর গ্রামীণফোন এবং বাংলালিংক আজ তাদের সমস্ত কর্মীদের করোন ভাইরাস সংক্রমণের বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা হিসাবে ঘরে বসে অনলাইনে কাজ করতে বলেছে।

এই দুই মুঠোফোন অপারেটর প্রতিষ্ঠানের পক্ষ থেকে আজ সোমবার পাঠানো পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলালিংকের বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিষ্ঠানের বেশির ভাগ কর্মী বুধবার থেকে আগামী দুই সপ্তাহের জন্য বাসায় থেকে অফিস করবেন। নেটওয়ার্ক অপারেশন বা গ্রাহকসেবার সঙ্গে যাঁরা জড়িত, তাঁরা বাদে সবাই বাসায় অফিস করবেন।

এ সময় সব কর্মীকে যথাসম্ভব বাইরে চলাচল সীমিত করার অনুরোধ জানানো হয়েছে।


আরোও পড়ুনঃ শিশুদের সচেতন করুন করোনাভাইরাস সম্পর্কে


গ্রামীণফোনের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে আমাদের কর্মীদের নিরাপত্তা বিবেচনায় নিয়ে আমরা একটি পরিকল্পনা করেছি, যেখানে আমাদের ৭ কোটি ৬৫ লাখ গ্রাহকের চলমান সেবা নিশ্চিত করার বিষয়টি অগ্রাধিকার পাবে।

আমরা মনে করি এমন একটি সময়ে গ্রাহকদের পাশে থাকা আমাদের জন্য সবচেয়ে বেশি জরুরি। আমাদের কর্মী, যাঁরা সরাসরি গ্রাহকসেবার সঙ্গে জড়িত নন, তাঁদের বাসা থেকে অফিস করার জন্য উৎসাহিত করছি। একই সঙ্গে যাঁরা সরাসরি গ্রাহকসেবা দেবেন, তাঁদের জন্য যথাযথ নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করতে উৎসাহিত করছি।’

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close